কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কোটচাঁদপুরে ৩৯ ও ৪২তম স্বাস্থ্য মেডিকেল অফিসার, সহকারী সার্জন পদে চিকিৎসকদের যোগদান উপলক্ষে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ১৬মার্চ দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর সম্মেলন কক্ষে সভায় সভাপতিত্ব করেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার আপ্রাণ চেষ্টায়।

আধুনিক যন্ত্রপাতির মধ্যমে সারা দেশবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছে। উপজেলা বাসী সহ প্রত্যন্ত অঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর কর্মরত চিকিৎসকরা। শতভাগ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে আমার অঙ্গীকার বদ্ধ। আপনাদের কেউ আমাদের সহায়তা করতে হবে।

পিরিচিতি সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার দেলোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি খাতুন, মডেল থানার অফিসার ইনচার্জ মঈন উদ্দিন সহ স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত সকল চিকিৎসক ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।